• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক

ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন কটিয়াদীর সোহেল মিয়া

# নিজস্ব প্রতিবেদক :-

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদ পেয়েছেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের কৃতিসন্তান মো. সোহেল মিয়া। গত ৩০ জুলাই শনিবার সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে এ পদায়ন করা হয়।
জানা গেছে, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল মিয়া দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি কটিয়াদীর করগাঁও ইউনিয়নের ভাট্টা গ্রামের কৃতিসন্তান। পারিবারিক ভাবেও বেড়ে ওঠেন আওয়ামী লীগ পরিবার থেকে। তার পিতা মরহুম মোহাম্মদ ইসরাফিল মিয়া করগাঁও ইউনিয়নের প্রবীণ আওয়ামী লীগ নেতা ছিলেন।
ছাত্রলীগের এই পরিশ্রমী নেতা এইচএসসি পাশ করেছেন গচিহাটা কলেজ থেকে। এরপর চট্টগ্রাম কলেজ থেকে বিএসসি অনার্স ও সরকারি তিতুমীর কলেজ থেকে এমএসসি মাস্টার্স (পদার্থ বিজ্ঞান) সম্পূর্ণ করেন। এছাড়াও সেন্ট্রাল ল’ কলেজ থেকে এলএলবি শেষ করেন তিনি।
সোহেল মিয়া গণমাধ্যমকে জানান, ‘আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে কেন্দ্রীয় কমিটির অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। সে সঙ্গে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি। পাশাপাশি দেশবাসী সকলের নিকট দোয়া ও ভালোবাসা চাই।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *